এসআইকে কুপিয়ে পালালেন হত্যা মামলার আসামি

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা সোমবার, ২১ মার্চ, ২০২২

বাগেরহাটের কচুয়া থানার উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলামকে (৫৫) কুপিয়ে আহত করেছেন জুয়েল নামের এক হত্যা মামলার আসামি। রোববার (২০ মার্চ) রাতে কচুয়া উপজেলার সম্মানকাঠি নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে।

পরে আহত রবিউল ইসলামকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে কচুয়া থানার পুলিশ। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে তাকে।

স্থানীয় ব্যক্তিরা জানান, সম্মানকাঠি গ্রামের গোড়াখাল এলাকায় জুয়েলের সঙ্গে রবিউল ইসলাম মাদক ও পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেপ্তারে অভিযান চালান। এ সময় আসামি জুয়েলের সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে জুয়েল দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে পালিয়ে যান।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আসিফ উল ইসলাম আকাশ বলেন, ধারালো অস্ত্রের আঘাতে আহত রবিউল ইসলামের ডান হাত ও বাঁ পায়ে গুরুতর জখম রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, মাদক ও পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছিল। এ সময় হত্যা মামলার আসামি জুয়েল রবিউল ইসলামকে কুপিয়ে আহত করে পালিয়ে যান। আমরা তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসি।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD