কিশোরের ধাক্কায় প্রাণ গেল বীর মুক্তিযোদ্ধার

নিউজ ডেস্ক
দক্ষিণ বাংলা সোমবার, ২৮ জুন, ২০২১
কিশোরের ধাক্কায় প্রাণ গেল বীর মুক্তিযোদ্ধার

সীমানা প্রাচীর নিয়ে বাকবিতণ্ডার জেরে প্রতিবেশী কিশোরের ধাক্কায় তালেবুজ্জামান (৭০) নামে এক বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। রোববার (২৭ জুন) সন্ধ্যায় বগুড়ার শাজাহানপুর উপজেলার ফুলতলা এলাকার আদর্শপাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

বীর মুক্তিযোদ্ধা তালেবুজ্জামান শাজাহানপুর উপজেলার ফুলতলা এলাকার আদর্শপাড়ার বাসিন্দা ও নৌবাহিনীর সাবেক সদস্য। এ ঘটনায় অভিযুক্ত রাকিবুল হাসান রিফাত (১৬) নামে ওই কিশোরকে শাজাহানপুর থানা পুলিশ হেফাজতে নিয়েছে। সে একই এলাকার শফিকুল ইসলামের ছেলে।

নিহতের মেয়ে ফারহানা জামান ও স্বজনরা জানান, রোববার বিকেলে প্রতিবেশী শফিকুল ইসলামের পরিবারের সঙ্গে সীমানা প্রাচীর নিয়ে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এ সময় নিহতের মেয়েদের মারার জন্য রিফাত ও তার বাবা শফিকুল ইসলাম বাঁশ হাতে তেড়ে আসেন। মেয়েদের বাঁচাতে বীর মুক্তিযোদ্ধা তালেবুজ্জামান এগিয়ে আসেন।

এর এক পর্যায়ে রিফাত ধাক্কা দিয়ে তাকে মাটিতে ফেলে দেয়। আহত অবস্থায় তালেবুজ্জামানকে স্থানীয়দের সহযোগিতায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা পুলিশের সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, আমরা নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। অভিযুক্ত কিশোরকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD