কোস্টগার্ডের অভিযানে বিদেশী হুইস্কিসহ তিন মাদক পাচারকারী আটক

মনির হোসেন,মোংলা
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
কোস্টগার্ডের অভিযানে বিদেশী হুইস্কিসহ তিন মাদক পাচারকারী আটক

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৮ মার্চ) মধ্যরাতে মায়ানমার হতে বাংলাদেশে মাদকদ্রব্য পাচার হবে এমন সংবাদের ভিত্তিতে বিসিজি স্টেশন টেকনাফ ও বিসিজি আউটপোস্ট শাহপরী কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করে ২৫২ বোতল বিদেশী হুইস্কি সহ তিন মাদক পাচারকারীকে আটক করা হয়।

কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলাম জানান, বাংলাদেশ কোস্টগার্ডের অভিযান চলাকালীন সময়ে আনুমানিক রাত ২ টায় মায়ানমার সীমানা হতে শাহপুরীর দিকে আসতে থাকা একটি ইঞ্জিন চালিত কাঠের নৌকাকে সন্দেহ হলে কোস্টগার্ড সদস্যরা থামার সংকেত দেয় এবং স্পিড বোট নিয়ে নৌকাটিকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। কোস্টগার্ড সদস্যরা নৌকাটি তল্লাশি করে কার্টুনে মোড়ানো ২৫২ বোতল গ্রান্ড রয়েল হুইস্কি (বিদেশী মদ) ও কাঠের নৌকাটি জব্দ করে। এ সময় মাদকদ্রব্য পাচারের সাথে জড়িত তিনজন মায়ানমারের মাদক পাচারকারীকে আটক করা হয়। জব্দকৃত হুইস্কি (বিদেশী মদ) ও আটককৃত মাদক পাচারকারী এবং নৌকাটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ রোধে জিরোটলারেন্স নীতি অবলম্বন করে এবং বণ্যপ্রানী ও বনজ সম্পদ রক্ষায় নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD