গোপালগঞ্জ জেলা পরিষদে নির্বাচিত হলেন যারা

রাতুল হাসান, গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ
দক্ষিণ বাংলা সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

১৭ অক্টোবর সোমবার সারাদেশের ন্যায় গোপালগঞ্জের জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে গোপালগঞ্জ জেলা পরিষদকে মোট ৫টি সাধারণ ওয়ার্ড ও ২ টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে সাজানো হয়েছিল। ৫ টি উপজেলায় মোট ৫টি ভোট কেন্দ্রে সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্ৰহন শেষে শুরু হয় গননা। কেন্দ্রে কেন্দ্রে ভীড় করতে থাকে প্রার্থীদের কর্মী ও সমর্থকেরা। পরে ফলাফল ঘোষনার পর বিজয়ী প্রার্থীর সমর্থকেরা আনন্দ মিছিল করে। এসময় তারা একে অপরকে মিষ্টি খাইয়ে আনন্দ উল্লাস ও রং মাখামাখি করেন।
১ নং ওয়ার্ড (মুকসুদপুর উপজেলা) : রবিউল আলম সিকদার তালা প্রতীকে ১১৯ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইকবাল মিয়া উটপাখি প্রতীকে পেয়েছেন ১০২ ভোট। ২ নং ওয়ার্ড (কাশিয়নী উপজেলা) এস, এম, কামাল সেলিম তালা প্রতীকে ১০৮ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শরীফ সোহরাব হোসেন বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ১০২ ভোট। ৩ নং ওয়ার্ড (গোপালগঞ্জ সদর উপজেলা) আরমান হাফিজ খান টিউবওয়েল প্রতীকে ১৮২ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোহাম্মদ আবেদ আলী হাতী প্রতীকে পেয়েছেন ৯৫ ভোট। ৪ নং ওয়ার্ড (কোটালীপাড়া উপজেলা) কামরুল ইসলাম বাদল বক পাখি প্রতীকে ৯৬ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দেব দুলাল বসু পল্টু টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৫৭ ভোট। ৫ নং ওয়ার্ড (টুঙ্গিপাড়া উপজেলা) বি, এম, তৌফিক ইসলাম ঘুড়ি প্রতীকে ৪৬ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইমদাদুল হক বিশ্বাস তালা প্রতীকে পেয়েছেন ৩৩ ভোট। এছাড়া ১ নং মহিলা সংরক্ষিত ওয়ার্ডে সারমিন নাহার অধরা ২৬৯ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি তানিয়া হক শোভা পেয়েছেন ১৬৬ ভোট। সংরক্ষিত ২ নং ওয়ার্ডে শ্রাবনী খানম ১২৪ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এমিলি বেগম পেয়েছেন ৭২ ভোট।
উল্লেখ্য, গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামীলীগের মনোনিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুন্সী মো: আতিয়ার রহমান ভোটের পূর্বেই বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছিলেন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD