নবাগত ডিসিকে গোপালগঞ্জ প্রেস ক্লাবের ফুলেল শুভেচ্ছা

রাতুল হাসান, গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ
দক্ষিণ বাংলা বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

গোপালগঞ্জের নবাগত জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে গোপালগঞ্জ প্রেস ক্লাব (জিপিসি)। ৭ডিসেম্বর বুধবার সকালে গোপালগঞ্জ প্রেস ক্লাবের ৯ সদস্যের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত হয়ে ফুল দিয়ে নবযোগদানকৃত জেলা প্রশাসক (ডিসি) কাজী মাহবুবুল আলমকে গোপালগঞ্জ জেলায় স্বাগতম, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। এসময় অতিরিক্তি জেলা প্রশাসক সার্বিক মোঃ রাশেদুর রহমান, মোসাঃ নাজমুন নাহার অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি এ কে এম হেদায়েতুল ইসলামসহ জেলা প্রশাসক কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
গোপালগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোজাহারুল হক বাবলুর নেতৃত্বে ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সী সাদেকুর রহমান শাহীন, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও গ্লোবাল টেলিভিশনের প্রতিনিধি আবু নাইম শাহ, ক্লাবের সদস্য, আনিচুল ইসলাম র্জামান, রাতুল হাসান বিল্লাল হোসেন, পলাশ শিকদার, খুরশিদ রহমান, বিশ্বজীৎ ওঝা প্রমুখ এই শুভেচ্ছা ও সংবর্ধনায় অংশ গ্রহণ করে মতবিনিময় করেন। এসময় গোপালগঞ্জ প্রেস ক্লাব (জিপিসি) এর সাংবাদিকরা গোপালগঞ্জ জেলা প্রশাসনের উন্নয়ন কর্মকাণ্ড ও ইতিবাচক কাজের বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জেলা প্রশাসনের পাশে থাকার অঙ্গীকার করেন।
উল্লেখ্য গত ২৩ নভেম্বর ২০২২ তারিখে মাঠ প্রশাসন শাখার ০৫.০০.০০০০.১৩৯.১৯.০০২.২১-৫৩৬ নং প্রজ্ঞাপন মূলে কাজী মাহবুবুল আলম গোপালগঞ্জের জেলা প্রশাসক হিসেবে পর্দায়িত হন। এবং ৪ নভেম্বর ২০২২ তারিখে গোপালগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব গ্রহণ করেন। এর পূর্বে কাজী মাহবুবুল আলম মন্ত্রিপরিষদ বিভাগে উপসচিব পদে কর্মরত ছিলেন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD