বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা

শেখ ফরিদ আহমেদ, গোপালগঞ্জ থেকেঃ
দক্ষিণ বাংলা সোমবার, ১৫ আগস্ট, ২০২২

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৫ আগস্ট) বেলা ১১টা ৪৫ মিনিটে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

 

এ সময় সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। পরে ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী।

 

এরপর আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার, মন্ত্রী পরিষদের সদস্য, তিন বাহিনীর প্রধান ও বঙ্গবন্ধুর ভাগ্নে শেখ ফজলুল করিম সেলিম সহ কেন্দ্রীয় পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।

 

পরবর্তিতে দুপুর ১টায় দলের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন। দুপুর দেড়টায় তিনি নামাজ ও মধ্যাহ্নভোজের বিরতিতে যান। পরে দুপুর ২টার সময় ঢাকার উদ্দেশে হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়া ত্যাগ করেন।

 

এর আগে বেলা ১১টায় তেজগাঁও বিমানবন্দর থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পৈতৃক ভিটা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হন। ১১ টা ৩০ মিনিটে তিনি টুংগীপাড়া এসে পৌঁছান।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD