মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছেন মোংলার ৫০ গৃহহীন ও ভূমিহীন পরিবার

মনির হোসেন,মোংলা
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছেন মোংলার ৫০ গৃহহীন ও ভূমিহীন পরিবার

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মোংলা উপজেলার ৫০ পরিবারকে ঘর দেওয়া হচ্ছে। ইতোমধ্যে বেশিরভাগ ঘর নির্মান সম্পন্ন হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি)প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করার পরে উপকারভোগীদের মাঝে দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হবে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর ১২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মুজিবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান বিষয়ক সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার এসব কথা বলেন।

এসময় সহকারি কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নাহিদুজ্জামান নাহিদ, মোংলা প্রেস ক্লাবের সভাপতি হুসাইন মোহাম্মদ দুলাল বক্তব্য রাখেন
সংবাদ সম্মেলনে মোংলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা অংশগ্রহন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার বলেন, বরাদ্দ দেওয়া ঘরগুলোকে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা খুবই গুরুত্বের সাথে নির্মান করেছেন। ঘর তৈরিতে ব্যবহৃত নির্মাণ সামগ্রী ও উপকার ভোগী নির্বাচনেও যথেষ্ট সতর্কতা অবলম্বন করা হয়েছে।ইতোমধ্যে নির্বাচিত উপকার ভোগীদের নামে জমির দলিল ও সনদপত্র প্রস্তুত করা হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করার পরে আমরা উপকারভোগীদের মাঝে দলিল ও ঘরের চাবি হস্তান্তর করব।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD