মোংলায় ওয়ার্ল্ড ভিশনের সিভিএ দলের কর্মপরিকল্পনা অগ্রগতি মূল্যায়ন সভা

মনির হোসেন,মোংলা
দক্ষিণ বাংলা রবিবার, ২১ মার্চ, ২০২১
মোংলায় ওয়ার্ল্ড ভিশনের সিভিএ দলের কর্মপরিকল্পনা অগ্রগতি মূল্যায়ন সভা

মোংলায় ওয়ার্ল্ড ভিশন জীবনের জন্য প্রকল্পের সিটিজেন ভয়েস এন্ড এ্যাকশন সিভিএ দলের সদস্যদের অংশগ্রহণে কর্মপরিকল্পনা মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রকল্প কর্মকর্তা আবেদা সুলতানার সভাপতিত্বে রবিবার (২১ মার্চ) দুপুর ১২ টায় ডক শ্রমিক মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত সভায় প্রকল্পের সার্বিক অগ্রগতি নিয়ে বক্তব্য রাখেন মোংলা উপজেলা শিশু সুরক্ষা কমিটির সভাপতি মোঃ ইব্রাহিম খলিলুল্লাহ, সাপ্তাহিক মেছেরশাহ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ আসাদুজ্জামান দুলাল, মোংলা সাহিত্য পরিষদের আহ্বায়ক মো. মনির হোসেন, ডক শ্রমিক মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোহাম্মদ আলী ও সিভিএ দলের অন্যতম সদস্য নীলিমা লীনা।

সভায় উপস্থিত ছিলেন মোংলা বন্দর বণিক সমিতির সিনিয়র সহ- সভাপতি মো. রফিকুল ইসলাম, একাত্তর টেলিভিশন ও দৈনিক মানবকন্ঠের স্থানীয় প্রতিনিধি মো. এনামুল হক, সাংবাদিক এমরান হোসেন বাবুল, সিভিএ কমিটির সদস্য ফিলিপস বিশ্বাস অসীম কুমার মজুমদারসহ অন্যান্যরা। মূল্যায়ন সভায় সঞ্চালনা করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জীবনের জন্য প্রকল্পের ফিল্ড অফিসার প্রদীপ মজুমদার। সাবিক সহযোগিতা করেন মারিনো পাড়ই, শুভ্রা প্রিয়া বিশ্বাস ও রাজকুমার সরকার।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD