মোংলায় পৃথক অভিযানে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মনির হোসেন,মোংলা
দক্ষিণ বাংলা শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
মোংলায় পৃথক অভিযানে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান পরিচালনা করে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের টহল দল। শুক্রবার গভীর রাতে মাদক দ্রব্যসহ তাদের আটক করা হয়।

বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট মাজহারুল হক জানান, গতকাল শুক্রবার গভীর (১৫ জানুয়ারী) রাতে সুন্দরবন সংলগ্ন দাকোপ উপজেলার বুড়িরডাবর সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী হলেন দাকোপ উপজেলার বাজুয়া গ্রামের কৃশ প্রামাণ্য এর ছেলে সুদেব প্রামাণ্য (৩৩)। আটক মাদক ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাকোপ থানায় স্থানান্তর করেছে কোস্টগার্ড।
একই দিনে বাগেরহাট জেলার মোংলা উপজেলার বাজুয়া গরুরহাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২ কেজি সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী হলেন খুলনার দাকোপ উপজেলার হরিণটানা গ্রামের জালাল হাওলাদারের ছেলে সোহেল হাওলাদার (২১)। আটককৃতকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাকোপ থানায় স্থানান্তর করা হয়েছে বলে জানায় কোস্টগার্ড পশ্চিম জোন।

কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট মাজহারুল হক আরো জানান, সুন্দরবন সংলগ্ন এলাকাসমূহে মাদক ব্যবসায়ী ও মাদক পাচারকারীদের বিরুদ্ধে কোস্টগার্ড জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে।
এছাড়াও বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD