স্বামী সন্তান ছেড়ে পরকিয়া প্রেমিকের সাথে বসবাস/ উদ্ধারের চেষ্টায় স্বামীর ওপর হামলা

আজিজুর রহমান টিপু, গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ
দক্ষিণ বাংলা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

স্বামী সন্তান ছেড়ে পরকিয়া প্রেমিকের সাথে বসবাস করছে জয়ন্তী মন্ডল নামের এক নারী। উদ্ধার চেষ্টার সময় স্বামীর ওপর হামলা হয়েছে।

জানাগেছে জয়ন্তী মন্ডল বাগেরহাট জেলার মোল্লাহাট থানার আড়জুরি ইউনিয়নের দক্তডাঙ্গা গ্রামের লিটন মন্ডলের স্ত্রী। পরকিয়া করা ওই গৃহবধূর স্বামী লিটন ও ৭ বছরের একটি সূত্র সন্তান রেখে টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়নের পাথরঘাটা গ্রামের চিন্ময় মজুমদারের ছেলে রনি মজুমদারের সাথে চলে আসে। পরকিয়া প্রেমিক রনি মজুমদার গোপালগঞ্জের রয়েল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে শিক্ষকতা করেন।

আজ (১২ আগষ্ট) শুক্রবার সন্ধায় জয়ন্তী মন্ডলের স্বামী লিটন মন্ডল ও তার মাসি মাধুরী মন্ডল গোপালগঞ্জ থানাপাড়া এলাকার বকুলতলা রোডের রনি মন্ডলের ভাড়া করা বাসায় স্ত্রীকে অনৈতিক কাজ থেকে উদ্ধার করতে যায়। এসময় পরকিয়া প্রেমিক রনি মজুমদার ও জয়ন্তী মন্ডল সহ বাসায় থাকা বিভা মন্ডল, তার ছেলে, মেয়ে ও জামাই হামলা করে। এসময় গুরুতর আহত করে হয় লিটন মন্ডল ও তার মাসি মাধুরী। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করে।

এলাকাবাসীর সাথে কথা বলে জানাযায়, বিভা মন্ডল ওই বাসায় বিভিন্ন মেয়েদের দিয়ে দেহব্যবসা করান। এলাকাবাসী আরো জানান, বিভা মন্ড তার বোন, নোনদ, মেয়ে সহ বিভিন্ন পরিচয়ে সুন্দরী মেয়েদের বাসায় রেখে পুরুষদের ডুকিয়ে হাজার হাজার টাকা আয় করেন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD